Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা: মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবিক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন
ক্রমিক নং বিবরণ  প্রকাশের তারিখ ফাইল 
০১
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়ন বিষয়ে পরিবীক্ষণ/অগ্রগতির প্রতিবেদন-৩য় ত্রৈমাসিক-২০২৩-২৪(জানুয়ারী-মার্চ)
০৩.০৪.২০২৪
০২
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়ন বিষয়ে পরিবীক্ষণ/অগ্রগতির প্রতিবেদন-২য় ত্রৈমাসিক-২০২৩-২৪(অক্টোবর-ডিসেম্বর)
০৮.০১.২০২৩
০৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়ন বিষয়ে পরিবীক্ষণ/অগ্রগতির প্রতিবেদন-১ম ত্রৈমাসিক-২০২৩-২৪(জুলাই-সেপ্টেম্বর)
০৫.১০.২০২৩
০৪
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়ন বিষয়ে পরিবীক্ষণ/অগ্রগতির প্রতিবেদন-৪র্থ ত্রৈমাসিক-২০২২-২৩(এপ্রিল-জুন)
০৪.০৭.২০২৩
০৫
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়ন বিষয়ে পরিবীক্ষণ/অগ্রগতির প্রতিবেদন-৩য় ত্রৈমাসিক-২০২২-২৩(জানুয়ারী-মার্চ)
০২.০৪.২০২৩
০৬
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়ন বিষয়ে পরিবীক্ষণ/অগ্রগতির প্রতিবেদন-২য় ত্রৈমাসিক-২০২২-২৩(অক্টোবর-ডিসেম্বর)
০১.০১.২০২৩
০৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়ন বিষয়ে পরিবীক্ষণ/অগ্রগতির প্রতিবেদন-১ম ত্রৈমাসিক-২০২২-২৩(জুলাই-সেপ্টেম্বর) ৩০.০৯.২০২২

ভিডিও ও লোকেশন ম্যাপ